মামুনুর রহমান, ঈশ্বরদী, পাবনা: পাবনার ঈশ্বরদী থেকে বিপুল পরিমাণ গাঁজা , মাদক পরিবহন কাজে ব্যবহৃত ১ টি ট্রাক ও ভারতীয় রুপি সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব- ১২।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো, লালমনিরহাট জেলার সদর থানার মস্তফি গ্রামের মোঃ আঃ সাত্তার এর ছেলে মোঃ মমিদুল হাসান (৩৫) ও হাতিবান্ধা থানার মধ্যগড্ডিমারী গ্রামের মোঃ সিরাজুল ইসলাম এর ছেলে মোঃ সোহেল (২৫) ।

সোমবার (২২ নভেম্বর) র‌্যাব -১২ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেন । সংবাদ বিজ্ঞপ্তিটিতে বলা হয় , সোমবার রাত পৌনে ৪ টার সময় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব- ১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের এর নেতৃত্বে সদর কোম্পানীর একটি আভিযানিক দল পাবনার ঈশ্বরদী উপজেলার সরইকান্দি কারিগর পাড়ায় এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের নিকট থেকে ২২ কেজি ৭০০ গ্রাম গাঁজা, মাদক ক্রয় – বিক্রয়ের কাজে ব্যবহৃত ২ টি মোবাইল ফোন, নগদ ১৩০ ভারতীয় রুপি এবং মাদক পরিবহন কাজে ব্যবহৃত ১ টি ট্রাক জব্দ করা হয় ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে , এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে পাবনা ও সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয় – বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে র‌্যাব -১২ জানান ।